সাফারি পার্কের ভেতর থেকে যুবকের লাশ উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শ্রীপুর(গাজীপুর)
প্রকাশিত: ১১:৩০ এএম, ৩০ মার্চ ২০২১

গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের সীমানা প্রাচীরের ভেতর থেকে এক যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে গলায় প্যান্টের বেল্ট বাঁধা অজ্ঞাত ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তবিবুর রহমান জানান, পার্কের দক্ষিণ-পূর্ব দিকে ইন্দ্রপুরের শেষ সীমান্তে পার্কের সীমানা প্রাচীরের ভেতরে স্থানীয় গ্রাম পুলিশ মো. সারোয়ার ওই যুবকের লাশ পড়ে থাকার খবর পেয়ে আমাকে জানান। পরে বিষয়টি শ্রীপুর থানা পুলিশকে অবগত করা হয়।

তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। গলায় প্যান্টের বেল্ট ও হলুদ রঙের জামা বাঁধা ছিল ও মুখ স্কচটেপে আটকানো ছিল। লাশ উদ্ধারের সময় তার নাক দিয়ে রক্তক্ষরণের আলামত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে সোমবার রাতের শেষ দিকে দুর্বৃত্তরা অন্যত্র শ্বাসরোধ করে হত্যার পর লাশটি পার্কের সীমানা প্রাচীরের ওপর দিয়ে ভেতরে ফেলে রেখে গেছে।

শ্রীপুর থানার এসআই মো. আমজাদ শেখ জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করে সুরুতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এফএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]