শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ পুত্রবধূর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১২:০৫ পিএম, ১১ এপ্রিল ২০২১
ফাইল ছবি

নওগাঁর মান্দায় পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে আব্দুর রহমান নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহবধূ শনিবার (১০এপ্রিল) সন্ধ্যায় থানায় অভিযোগ করেছেন।

এর আগে শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার ভারশোঁ ইউনিয়নের মহানগর নীচপাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুর রহমান একজন মাদকসেবী। তার মাদকসেবন করা নিয়ে পরিবারে কলহ হতো। তিন মাস আগে স্ত্রীকে মারপিট করলে তার স্ত্রী ছোট ছেলেকে নিয়ে বাবার বাড়িতে চলে যান।

এদিকে ছয় মাস আগে তার বড় ছেলের বিয়ে হয়েছে। রাজমিস্ত্রীর কাজ করায় বেশির ভাগ সময় ছেলে বাড়ির বাইরে থাকেন। ছেলে বাড়িতে না থাকার সুযোগে শুক্রবার রাত ১২টার দিকে শ্বশুর আব্দুর রহমান গোপনে তার পুত্রবধূর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় ছেলের বউ চিৎকার করলে হুমকি-ধামকি দিয়ে ঘর থেকে বেরিয়ে যান আব্দুর রহমান।

রাতেই গৃহবধূ তার স্বামীকে ফোনে বিষয়টি জানালে স্বামী বাড়িতে আসেন। পরদিন শনিবার সন্ধ্যায় গৃহবধূ ধর্ষণচেষ্টার অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।

ঘটনার পর থেকে আব্দুর রহমান তার ছেলেকে অভিযোগ তুলে নিতে বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে যাচ্ছেন বলে অভিযোগ উঠেছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করার পর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

আব্বাস আলী/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]