নসিমন উল্টে নারী শ্রমিক নিহত, আহত ১২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ১১ এপ্রিল ২০২১

মুন্সিগঞ্জ সদর উপজেলার মদিনা বাজার এলাকায় একটি নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে লাকি বেগম (২৫) নামের এক নারী শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও ১২ জন।

রোববার (১১ এপ্রিল) বিকেল ৩টার দিকে মদিনা বাজার ডাকাতিয়া ব্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আমির (৪০), জমির (৫০), কাদের( ২৫), সাগর আলী (৫০), রবি বেগম (৩০), নূরে আলম (৫০), মো. আলি (৪৫) ফরিদ (২২), ফরিদ (২৩), সুমন (৩৫), আফজাল (২৫) ও অজ্ঞাত (৫০)। এদের মধ্যে আটজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকি চারজন মুন্সিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

jagonews24

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে একটি নির্মাণ কাজ শেষ করে আলাদি এলাকা থেকে নসিমনে চড়ে সিপাহীপাড়ার দিকে যাচ্ছিল লাকি বেগমসহ ১৫-১৬ জন নির্মাণ শ্রমিক। নসিমনটি মদিনা বাজার ডাকাতিয়া ব্রিজের সামনে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে সড়কের পাশে গাছে সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় গাড়িটি। ঘটনাস্থলেই লাকি বেগম মারা যান। এ ঘটনায় আহত হন আরও ১২ জন।

মুন্সিগঞ্জের হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে বিকেলে স্বামী জাকির হোসেনের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]