শপথ নিতে প্যারোলে মুক্তি পেলেন ‘ডিম রিপন’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১০:৪৫ পিএম, ১৩ এপ্রিল ২০২১
সাহিদর রহমান রিপন

যশোর কেন্দ্রীয় কারাগার থেকে ছয় ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিয়েছেন নবনির্বাচিত কাউন্সিলর সাহিদর রহমান রিপন ওরফে ডিম রিপন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) যশোর কেন্দ্রীয় কারাগার থেকে দুপুর ১টায় প্যারোলে মুক্তি পান তিনি। এরপর পুলিশি পাহারায় তাকে খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। বিকৈল সাড়ে ৪টায় বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন যশোর পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা হায়দার গনী খাঁন পলাশসহ ১৩ জনপ্রতিনিধিকে শপথ বাক্য পাঠ করান।

অনুষ্ঠানে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয় ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শপথ গ্রহণ শেষে সন্ধ্যা ৭টায় রিপনকে আবারও কারাগারে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, গত ৩১ মার্চ অনুষ্ঠিত যশোর পৌরসভা নির্বাচনে কারাগারে থেকে ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন যুবলীগ নেতা ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী সাহিদুর রহমান রিপন। ভোটগ্রহণের ছয়দিন আগে ২৪ মার্চ এক হত্যা মামলায় রিপনকে গ্রেফতার করে সিআইডি। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ অন্তত অর্ধডজন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার তুহিন কান্তি খান জানিয়েছেন, শপথ গ্রহণ করতে দুপুর ১টায় কারাগার থেকে সাইদুর রহমান রিপনকে প্যারোলে মুক্তি দেয়া হয়। শপথ শেষে সন্ধ্যা ৭টায় পুলিশ তাকে কারাগারে পৌঁছে দেয়।

মিলন রহমান/এএইচ/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]