লকডাউনেও সড়ক দুর্ঘটনা, স্বামী-স্ত্রীসহ প্রাণ গেল চারজনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৮:০২ পিএম, ১৪ এপ্রিল ২০২১
ফাইল ছবি

করোনা মোকাবিলায় কঠোর লকডাউনে যখন সারাদেশ। ঠিক তখন গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় স্বামী-স্ত্রীসহ একই পরিবারের চারজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হন শিশুসহ আরও তিনজন।

বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার কালিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্কুল শিক্ষক আনিছুর রহমান (৩১), তার মা রেহেনা বেগম (৪৪), স্ত্রী রাজিয়া সুলতানা ও শ্যালক জাহিদ।

স্থানীয়রা জানান, বিকেলে গোবিন্দগঞ্জ থেকে ব্যাটারি চালিত যাত্রীবাহী একটি অটোভ্যান কালিতলা বাজারের দিকে যাচ্ছিল। পথে কালিতলাা এলাকায় একটি কাভার্ডভ্যান অটোভ্যানটিকে চাপা দেয়। এতে সাতজন আহত হন।

আহতদের মধ্যে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক অটোভ্যানযাত্রী জাহিদকে মৃত ঘোষণা করেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমান মারা যান। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমানের মা ও স্ত্রী মারা যান। দুর্ঘটনায় আহত আনিছুর রহমানের এক বছরের শিশুসহ তিনজন জন হাসপাতালে চিকিৎসাধীন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে।’

জাহিদ খন্দকার/এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]