ভুয়া জামিননামা তৈরির করায় কারারক্ষী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৮:৪২ এএম, ১৬ এপ্রিল ২০২১

গাইবান্ধায় ভুয়া জামিননামা তৈরি করায় কারারক্ষী মোজাম্মেল হককে (৪৫) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার ( ১৫ এপ্রিল) সকালে গাইবান্ধা-পলাশবাড়ি সড়কের জেলখানা মোড় থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোজাম্মেল হক গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় এলাকায় বসবাস করেন। বর্তমানে তিনি গাইবান্ধা জেলা কারাগারে কারারক্ষীর দায়িত্বে ছিলেন।

বৃহস্পতিবার রাতে গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন ।

তিনি বলেন, সকালে কারারক্ষী মোজাম্মেল হক জেলা কারাগারে যাওয়ার পথে গাইবান্ধা-পলাশবাড়ি সড়কের জেলখানা মোড় থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে ঢাকায় ডিবি কার্যালয়ে নেয়া হয়।

পুলিশ জানায়, ২০১৯ সালে হত্যা মামলার এক আসামির জন্য ভুয়া জামিননামা তৈরি করেন কারারক্ষী মোজাম্মেল হক। তখন তিনি ঠাকুরগাঁও কারাগারে কর্মরত ছিলেন। এ ভুয়া জামিননামা উচ্চ আদালতে উপস্থাপনও করেন তিনি।

পরে বিষয়টি জানাজানি হলে এ ঘটনায় মামলা হয়। ঘটনাটি তদন্তের জন্য ডিবি পুলিশ তাকে গ্রেফতার করেছে।

গাইবান্ধার জেল সুপার মো. নজরুল ইসলাম বলেন, ঠাকুরগাঁও থাকাকালীন হাইকোর্টের ভুয়া জামিননামা তৈরির মামলায় মোজাম্মেল হককে গ্রেফতার করা হয়েছে।

জাহিদ খন্দকার/এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]