ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০১:০৩ পিএম, ১৬ এপ্রিল ২০২১

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫) সন্ধ্যা ৭টায় পৌরশহরের ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বড়হিত ইউনিয়নের পোড়াহাতা গ্রামের বাসিন্দা শাকিল মিয়া (২৪) ও জাটিয়া ইউনিয়নের আবুল কাশেমের ছেলে জাকিরুল ইসলাম (১৩)। এদের মধ্যে জাকিরুল পৌর বাজারের একটি ইলেক্ট্রনিক্সের দোকানে কাজ করতেন।

একইদিন রাত ১০টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে শাকিল মিয়ার মৃত্যু হয়। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে রাত ১২টায় জাকিরুলের মৃত্যু হয়।

পুলিশ জানায়, জাকিরুল ইসলাম ঈশ্বরগঞ্জ পৌর শহরের একটি ইলেক্ট্রনিক্সের দোকানে কাজ করত। কাজ করার সুবাদে জাকিরুলের সঙ্গে দোকানের মালিকের ছেলে শাকিল মিয়ার সুসম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার দু’জন মোটরসাইকেল করে শর্শী এলাকায় শাকিলের মামার বাড়িতে যাচ্ছিলেন।

পথে পৌর শহরের ব্র্যাক অফিস এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে দু’জন আহত হন।

পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাদির মিয়া বলেন, আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে স্বজনদের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

মঞ্জুরুল ইসলাম/এসএমএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।