অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা, আটক ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ০৭ মে ২০২৪

পঞ্চগড় সদর উপজেলার আমতলা কাজীপাড়া সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশের চেষ্টা করার অভিযোগে সুজন আলী নামে এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার (৭ মে) বিকেলে পতাকা বৈঠক শেষে তাকে আটক করে বিজিবি। সুজন আলী মুন্সিগঞ্জের বিক্রমপুর এলাকার সামছুল হকের ছেলে।

বিজিবি ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরের দিকে ওই ব্যক্তি অবৈধভাবে সীমান্ত এলাকায় গেলে বিএসএফ তাকে বাধা দেয়। বিএসএফ তাকে সীমান্তবর্তী করতোয়া নদী থেকে উঠতে না দেওয়ায় স্থানীয়দের সন্দেহ হয়। খবর পেয়ে বিজিবি ভারতীয় সন্দেহে তাকে বাংলাদেশের অভ্যন্তরে ঢুকতে দেয়নি। এসময় নদীর মাঝখানে নোম্যান্সল্যান্ডে কয়েক ঘণ্টা দাঁড়িয়ে ছিলেন সুজন আলী। পরে বিকেলে পতাকা বৈঠকের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত হয় বিজিবি।

এ বিষয়ে ১৮ বিজিবি ব্যাটালিয়েনের অধিনায়ক লে. কর্নেল যুবায়েদ হাসান জাগো নিউজকে বলেন, ওই ব্যক্তি পঞ্চগড়ে কিছুদিন কাজ করেছেন। তার বাড়ি মুন্সিগঞ্জ। তিনি হয়তো মাদকাসক্ত। কারও পরামর্শে অবৈধভাবে ভারতের প্রবেশের চেষ্টা করছিলেন। তাকে জিজ্ঞাসাবাদের পর পুলিশের হাতে সোপর্দ করা হবে।

সফিকুল আলম/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।