পটুয়াখালীতে একরাতে দু’জনের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০১:১২ পিএম, ১৭ এপ্রিল ২০২১
ফাইল ছবি

পটুয়াখালীতে পৃথক ঘটনায় দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে রাঙ্গাবালী ও মির্জাগঞ্জ উপজেলা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- রাঙ্গাবালীর আনোয়ার হাওলাদার (৫৫) ও মির্জাগঞ্জের শিশু ফারদিন বিনতে কবির।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের নয়ার চর গ্রামের বনের ভেতর থেকে আনোয়ার হাওলাদারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। আনোয়ার ঢাকায় কেরানীগঞ্জে ইটের ভাটায় শ্রমিক হিসেবে কাজ করতেন।

লকডাউনের ঘোষণার পর তিনি কর্মহীন হয়ে পড়েন। পরে ১২ এপ্রিল রাজধানী থেকে তিনি গ্রামের বাড়িতে আসেন।

এদিকে একই রাতে মির্জাগঞ্জ ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে ফারদিন বিনতে কবিরের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ফারদিন দেউলি-সুবিদখালী ইউনিয়নের পশ্চিম সুবিদখালী গ্রামের মৃত গোলাম কবির খোকনের মেয়ে। সে পূর্ব ঘটকের আন্দুয়া সরকারি বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ছিল।

চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মমিনুল ইসলাম জানান, স্বজনদের অভিযোগ না থাকায় লাশের দাফন ব্যবস্থা করা হয়েছে।

মির্জাগঞ্জ থানার ওসি মো. মহিববুল্লাহ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এফএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]