ভাসমান মানুষদের ইফতার দিল নওগাঁ পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১০:০৬ পিএম, ১৯ এপ্রিল ২০২১

নওগাঁয় ভাসমান মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেছেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া। সোমবার (১৯ এপ্রিল) শহরের প্রাণকেন্দ্র মুক্তির মোড়ে বিকেল সাড়ে ৫টায় তিনি এ ইফতারসামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু সাইদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল, তদন্ত ফয়সাল বিন আহসান সহ, অপারেশন নাজমুল হোসেনসহ অন্যরা।

ইফতারির আগ মুহূর্তে হঠাৎ করে ইফতারসামগ্রী হাতে পেয়ে খুশি হয় ছিন্নমূল এসব মানুষ।

jagonews24

পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বলেন, পুলিশ সদস্যরা রোজা রেখে সারাদিন ডিউটি করার পর পরিবার-পরিজনদের সঙ্গে ইফতার করার সৌভাগ্যটাও হয় না। রাস্তার মোড়ে দাঁড়িয়ে বা কাঠের বেঞ্চে বসে কোনোমতে ইফতার সেরেই ফিরে যেতে হয় ডিউটিতে। তাদের এই ত্যাগের বিনিময়ে সামান্য প্রশংসা তো পায়ই না বরং সমালোচনা থেকে রক্ষা পেলেই যেন তারা হাঁফ ছেড়ে বাঁচে। সেই সব নিবেদিতপ্রাণ পুলিশ সদস্যদের কষ্টের অংশীদার হতে তাদের সঙ্গে ইফতারিতে অংশ নিয়েছি।

তিনি বলেন, পুলিশের উদ্যোগে ইতোমধ্যে নানামুখী কর্মসূচি পালিত হয়ে আসছে। জেলা পুলিশের পক্ষ থেকে সাধ্যমতো শতাধিক ছিন্নমূল মানুষের হাতে ইফতার পৌঁছে দেয়া হয়।

আব্বাস আলী/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]