দোকানের দেয়াল ভেঙে মোবাইলসহ ৫ লাখ টাকার মালামাল চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ২০ এপ্রিল ২০২১

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দেয়াল ভেঙে আবিদ মোবাইল প্যালেস অ্যান্ড জ্যোতি ইলেকট্রনিক্স থেকে পাঁচ লাখ টাকা মূল্যের বিভিন্ন ব্রান্ডের মোবাইল সেট, ম্যামোরি কার্ড, ল্যাপটপসহ নগদ টাকা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২০ এপ্রিল) ভোরে গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালীর বালুয়াহাট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত দোকানী জানান, মঙ্গলবার সকালে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের বালুয়া বাজারের আবিদ মোবাইল প্যালেস অ্যান্ড জ্যোতি ইলেকট্রনিক্সের পিছনের দেয়াল ভাঙা দেখে স্থানীয়রা দোকান মালিককে খবর দেন। পরে তিনি থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন ।

jagonews24

দোকান মালিক মিলন হোসেন বলেন, চোরেরা চক্রটি দোকান থেকে নতুন ভিভো ব্রান্ডের ৩০ টি স্মার্টফোন, ছয়টি স্যামস্যাং মোবাইল সেট, ভিশন স্মার্ট মোবাইল, চারটি স্যামফনি মোবাইল, একটি মাইক্রোম্যাক্স মোবাইল, ২০টি সাধারণ সেট, বেশ কিছু ম্যামোরি কার্ড, একটি এইচপি ল্যাপটপ, নগদ ৪৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। চুরি হওয়া মালামালের আনুমানিক মূল্য পাঁচ লক্ষাধিক টাকা।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

জাহিদ খন্দকার/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]