শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ সিএনজি চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ(হবিগঞ্জ)
প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ২১ এপ্রিল ২০২১

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ সিএনজি অটোরিকশা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ র‍্যাব-৯।

বুধবার (২১ এপ্রিল) সকালে উপজেলার পুরানবাজার এলাকা থেকে আন্তঃজেলা সিএনজি চোর চক্রের প্রধান মো. আবু তালেব ওরফে ল্যাংড়া তালেবকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার, দুটি গুলি ও পাঁচ বোতর ফেন্সিডিল জব্দ করা হয়ে।
পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে হবিগঞ্জের বিভিন্ন জায়গা হতে পাঁচ সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। তালেবের সহযোগীদের কাছ থেকে চারটি চোরাই সিএনজি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, শায়েস্তাগঞ্জের উবাহাটা গ্রামের মো. আব্দুল শহিদের ছেলে মো. আবু তালেব (৪৫), সদর উপজেলার মৃত আবুল হকের ছেলে ফজলু মিয়া (৫০), রজবপুর গ্রামের দরবেশ আলীর ছেলে ফজলু মিয়া (৩৫), বাহুবল উপজেলার নন্দনপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম আহম্মেদ সুজন (২২), নবীগঞ্জ উপজেলার বনগাঁও গ্রামের মৃত মায়া উদ্দিনের ছেলে মো, বদরুজ্জামান (২৩) ও বুড়িনাও গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে সাইদ মিয়া (৩৫)।

সিলেট র‍্যাব-৯ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ শায়েস্তাগঞ্জের কমান্ডার এএসপি কামরুজ্জামান সন্ধ্যায় ৭টায় বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আবু তালেব বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ১৪টি অধিক মামলা রয়েছে। সিলেট বিভাগ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার তালেবের বিরুদ্ধে চুরিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

কামরুজ্জামান রিয়াদ/এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]