ট্রাকচাপায় নসিমন চালকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ২২ এপ্রিল ২০২১

যশোরের অভয়নগরে ট্রাকচাপায় রবিউল সরকার (৪২) নামের এক নসিমন চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বেলা ১১টায় যশোর-খুলনা মহাসড়কে উপজেলার নওয়াপাড়া জুট মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল সরকার উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের পুড়াখালী গ্রামের রশিদ সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা ১১টায় খুলনাগামী ধানবোঝাই একটি নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায়। এসময় যশোরগামী একটি ট্রাকের নিচে চাপা পড়েন রবিউল। পরে ট্রাকের চালক আহত নসিমন চালককে হাসপাতালে নিয়ে যান।

ট্রাকচালক রাজু বলেন, নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে আমার ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এসময় আমার ট্রাকটি থামানোর আগেই নসিমন চালক ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মাসতুরা মারজানা তৃষা বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিন্নাহ আলম বলেন, ট্রাক ও ক্ষতিগ্রস্ত নসিমনটি জব্দ করে থানায় রাখা হয়েছে। চালক ও সহকারী পলাতক রয়েছে।

মিলন রহমান/এসএমএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]