ধামইরহাটে মাদকসহ আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ২২ এপ্রিল ২০২১

নওগাঁর ধামইরহাটে দুই বোতল ফেনসিডিলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার কালুপাড়া বর্ডার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় ইয়ামাহা ফ্রেজার ১৫০ সিসি একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আটকরা হলেন-নওগাঁ শহরের হাট-নওগাঁ (পাটালীর মোড়া) মহল্লার আবুল কালাম আজাদের ছেলে মাহবুব আলম রানা এবং একই মহল্লার সমরেশ কুমারের ছেলে সঞ্জয় কুমার দাস (জয়)।

পুলিশ জানায়, মাহবুব আলম রানা একজন মাদকসেবী। নিজেকে একটি পত্রিকার স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে মানুষকে বিভিন্নভাবে হয়রানি করতেন ও ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করতেন। তার বিরুদ্ধে ছিনতাই ও মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এর আগেও পুলিশ তাকে মাদকসহ আটক করে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও ছিনতাইয়ের মামলায় রয়েছে। একাধিকবার জেলও খেটেছেন তিনি। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে রানা ও জয় ফেনসিডিল বহন করে নিয়ে উপজেলার রূপনারায়ন থেকে শল্পী বাজারের দিকে আসার পথে পুলিশ তাদের আটক করে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মমিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলেছে। শুক্রবার (২৩ এপ্রিল) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

আব্বাস আলী/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]