নাটোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ০৪ মে ২০২১

নাটোরে সন্ত্রাসী হামলায় মেহেদী হাসান শুভ নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত হয়েছেন। তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৪ মে) দুপুর ১টার দিকে শহরের পৌরসভা মোড়ে সোনালী ব্যাংকের সামনে চায়ের স্টলে এ ঘটনা ঘটে।

শুভ পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী।

জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আহমেদ সেলিম ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুভ পৌরসভা মোড়ে একটি চায়ের স্টলে চা পানের জন্য ঢোকেন। এসময় আগে থেকেই ওত পেতে থাকা সন্ত্রাসীরা অতর্কিত কাচের গ্লাস ভেঙে তার ওপর হামলা করেন। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে, শুভর ওপর হামলার খবর শুনে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা পৌরসভার সামনে জড়ো হন। এসময় তারা নাটোর পৌরসভা থেকে বাজার মোড় হয়ে আধুনিক সদর হাসপাতাল পর্যন্ত বিক্ষোভ মিছিল করেন। বিক্ষোভকারীরা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মলয় কুমার দাস জানান, শুভ চা খেতে চা-স্টলে গেলে হঠাৎ আগে থেকে ওত পেতে থাকা দুষ্কৃতকারীরা পরিকল্পিতভাবে এলোপাতাড়ি কিছু বুঝে ওঠার আগেই আক্রমণ শুরু করেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আহমেদ সেলিম বলেন, এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে। পরে বিস্তারিত আপনাদের জানাতে পারব।

রেজাউল করিম রেজা/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]l.com