নিজের টাকায় পুল সংস্কার করে দিলেন যুবলীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ১০:০৮ পিএম, ০৬ মে ২০২১

পিরোজপুরের ইন্দুরকানীতে নিজের উদ্যোগে দুটি পুল সংস্কার করে দিলেন যুবলীগ নেতা সাইফুল ইসলাম খান মিন্টু। যুবলীগ নেতার ব্যক্তিগত উদ্যোগে পুল দুটি সংস্কার হওয়ায় খুশি এলাকাবাসী।

দীর্ঘদিন ধরে জরাজীর্ণ অবস্থায় পড়ে থাকায় এলাকাবাসী ঝুঁকি নিয়েই চলাচল করতেন এ পুল দুটি দিয়ে। যুবলীগ নেতা মিন্টুর এমন উদ্যোগকে সাধুবাধ জানিয়েছেন এলাকার সবাই।

মিন্টু উপজেলা যুবলীগের উপ-দফতর সম্পাদক।

jagonews24

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মধ্য ইন্দুরকানী গ্রামের মোস্তফা ঘরামী ও সোহরাব মাতবরের বাড়ির সামনে দুটি পুল দীর্ঘদিন ধরে ভাঙা অবস্থায় পড়ে ছিল। স্থানীয়রা সুপারি গাছের সাঁকো দিয়ে চলাচল করতেন। পুল ভেঙে যাওয়ায় কোনো যানবাহন চলাচল করতে পারত না। বিষয়টি যুবলীগ নেতা মিন্টুর নজরে আসলে প্রায় অর্ধলক্ষাধিক টাকা ব্যয়ে পুল দুটি কাঠ দিয়ে সংস্কার করে দেন।

জানতে চাইলে যুবলীগ নেতা সাইফুল ইসলাম খান মিন্টু বলেন, পুল দুটি ভেঙে যাওয়ায় মধ্য ইন্দুরকানী গ্রামের বাসিন্দাদের যাতায়াতে চরম ভোগান্তির শিকার হতে হতো। বিষয়টি জানতে পেরে এলাকাবাসীর চলাচলের সুবিধার্থে আমার নিজের ব্যক্তিগত উদ্যোগে পুল দুটি সংস্কার করে দিয়েছি।

স্থানীয় আবু ছালেক হাওলাদার ও রুস্তম আলী ঘরামী বলেন, পুল দুটি কয়েক বছর আগে ভেঙে যাওয়ায় মেরামতের ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান-মেম্বারের কাছে বহুবার ধরনা দিয়েছি। কিন্তু তাতে কোনো কাজ হয়নি। কিন্তু যুবলীগ নেতা মিন্টু তার ব্যক্তিগত উদ্যোগে পুল দুটি সংস্কার করে দিয়েছেন। এতে এলাকাবাসীর খুব উপকার হলো।

এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]