যশোরে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১১:১২ পিএম, ০৬ মে ২০২১

যশোরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৪ মে যশোর শহরে এই ধর্ষণের ঘটনা ঘটে।

পরে ধর্ষণের অভিযোগে বুধবার (৫ মে) রাতে মামলা করেন ওই ছাত্রীর মা। মামলার পর বৃহস্পতিবার (৬ মে) সকালে দুজনকে গ্রেফতার করা হয়।

তারা হলেন- যশোর শহরের খোলাডাঙ্গা এলাকার ইমামুল হক (২২) ও লুৎফর রহমান (৬০)।

ভুক্তভোগী ছাত্রীর মা যশোর কোতোয়ালি মডেল থানায় দায়ের করা অভিযোগে জানিয়েছেন, তার মেয়ে স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়ে। গত ৪ মে বেলা সাড়ে ১১টার দিকে তার মেয়েকে ইমামুল বাড়ির পাশে লুৎফর রহমানের চারতলা বাড়ির ডেকোরেশন দেখাবে বলে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ সময় বাড়ির মালিক লুৎফর রহমানও তাকে ধর্ষণ করে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, মামলা পাওয়ার পর অভিযান চালিয়ে ইমামুল ও লুৎফরকে গ্রেফতার করা হয়। এরপর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতিত কিশোরীর স্বাস্থ্যপরীক্ষা সম্পন্ন করতে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহম্মেদ বলেন, কিশোরীর নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে সে ধর্ষণের শিকার কি-না তা রিপোর্ট না আসা পর্যন্ত বলা সম্ভব নয়।

এদিকে ধর্ষণের ঘটনায় ন্যায় বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বিকেলে স্থানীয়দের উদ্যোগে শহরতলীর খোলাডাঙ্গা কদমতলা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন- শেখ আব্দুস সবুর, মারুফ হোসেন, শিমুল সরদার প্রমুখ।

মিলন রহমান/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]