বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৯:১৯ এএম, ০৭ মে ২০২১
প্রতীকী ছবি

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমাকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (৬মে) বান্দরবানের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলাটি দায়ের করেন স্থানীয় এক গ্রাম পুলিশ সদস্যের স্ত্রী।

আদালত মামলাটি আমলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মো. সাইফুর রহমান সিদ্দীক সিআইডিতে হস্তান্তর করার নির্দেশ দেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বছরের ৩ অক্টোবর ওই গৃহবধূ একটি মামলায় গ্রেফতার হন। ওই মামলার তদবিরের জন্য একই বছরের ১৫ অক্টোবর রুপসীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বড়নুনারবিলের বাসায় যান তিনি। এসময় সেখানে একা পেয়ে চেয়ারম্যান তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

আদালতের পেশকার মো. মাইনুল ইসলাম জানান, বিচারক মামলাটি সিআইডির ইন্সপেক্টরকে তদন্ত করে দেখার নির্দেশ দিয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত আসামি ইউপি চেয়ারম্যান সাচিং প্রু মারমা মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ধর্ষণের অভিযোগটি অস্বীকার করেন। ষড়যন্ত্রমূলক ভাবে মামলাটি দায়ের করার হয়েছে বলেও তিনি বলেন।

আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]