ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মাদরাসার সুপার গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ০৮ মে ২০২১

 

খাগড়াছড়ির মানিকছড়িতে এক ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মো. নাজমুল হাসান শিকদার (৩২) নামে একটি মাদরাসার সুপারকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৮ মে) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মানিকছড়ির বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন খালের পাড়ে মাদরাসাতুল মদিনা নামে একটি মাদারাসা প্রতিষ্ঠা করা হয়। এরপর এলাকার অসহায় ও দরিদ্র পরিবারের ছেলেদের ধর্মীয় জ্ঞানার্জনে এ প্রতিষ্ঠানে ভর্তি করে স্থানীয় অভিভাবকরা।

গত ৩ মে মাদরাসার সুপার মো. নাজমুল হাসান শিকদার এক শিশুকে (৮) যৌন নিপীড়ন করেন। সে মাদরাসা থেকে বাড়ি ফিরে বেশ কয়েকদিন অসুস্থতা বোধ করে এবং মাদরাসায় যেতে অপারগতা প্রকাশ করে। শিশুটির মা চেষ্টা করেও ছেলেকে মাদরাসায় পাঠাতে ব্যর্থ হন।

পরে শরীরে ব্যথা ও রক্তাক্তের নমুনা দেখে মা ছেলেকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে নিপীড়নের বিষয়টি খুলে বলে। পরে ৭মে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। পরে একইদিন সন্ধ্যায় শিশুটির মা সুপার মাওলানা নাজমুল হাসান শিকদারকে অভিযুক্ত করে মানিকছড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, ‘যৌন নিপীড়নের অভিযোগে মাদরাসা সুপার মো. নাজমুল হাসান শিকদারকে আটক করা হয়েছে।’

মুজিবুর রহমান ভুইয়া/এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]