ইয়াবা ক্রেতার পিছু নিয়ে মাদক কারবারিকে ধরলো পুলিশ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৪:১৯ পিএম, ০৯ মে ২০২১ | আপডেট: ০৪:২৩ পিএম, ০৯ মে ২০২১

গাজীপুরের কালীগঞ্জে ইয়াবা আসক্ত হুমায়ুন মিয়া (২০) নামের এক যুবককে নজরদারিতে রাখে পুলিশ। পরে সেই মাদকাসক্ত ইয়াবা ক্রেতার পিছু নিয়ে রমজান হোসেন (২৫) নামের এক মাদক কারবারিসহ দুজনকেই গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার (৯ মে) দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক।

গ্রেফতার রমজান কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও (চরপাড়া) গ্রামের সুরুজ মিয়ার ছেলে ও হুমায়ুন একই এলাকার মূলগাঁও গ্রামের হোসেন আলীর ছেলে। রমজান ইয়াবা কারবারি আর হুমায়ুন নিয়মিত ইয়াবা সেবন করেন।

ওসি জানান, শনিবার (৮ মে) রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ নজরদারিতে থাকা হুমায়ুনের পিছু নেয় থানার উপপরিদর্শক (এসআই) সুকান্ত বিশ্বাস। পরে হুমায়ুন রমজানের ঘর থেকে ইয়াবা ক্রয় করে বাড়ির বাইরে এলে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের সূত্র ধরে রমজানকেও গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেহ ও ঘর তল্লাশি করে ১০৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি জানান, এ ব্যাপারে এসআই সুকান্ত বিশ্বাস বাদী হয়ে থানায় একটি মাদক মামলা করেন। ওই মামলায় দুপুরে গ্রেফতারদের গাজীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আব্দুর রহমান আরমান/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]