বাকেরগঞ্জে বজ্রপাতে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ০৯ মে ২০২১
ফাইল ছবি

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বজ্রপাতে কালু মুন্সি নামে (৩৮) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (৯ মে) দুপুর দুইটার দিকে উপজেলার কবাই ইউনিয়নের পেয়ারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত কালু মুন্সি পটুয়াখালীর দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের জালিশা গ্রামের বাসিন্দা।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, কালু মুন্সি বরিশাল থেকে পেয়ারপুর বাজার হয়ে দুমকির বাড়িতে ফিরছিলেন। পেয়ারপুর বাজারে আসলে বৃষ্টি নামে। এ সময় কালু মুন্সি একটি দোকানে আশ্রয় নেন। কিন্তু দোকানের সামনে আরও কয়েকজন লোক দাঁড়িয়ে থাকার কারণে তিনি পাশের একটি রেইন্ট্রি গাছের নিচে গিয়ে দাঁড়ান। হঠাৎ বিকট শব্দে রেইন্ট্রি গাছের ওপর বজ্রপাতের ঘটনা ঘটে।

এ সময় বজ্রপাতের আঘাতে গাছের নিচে দাঁড়িয়ে থাকা কালু মুন্সির মাথা দিয়ে রক্ত ঝড়তে থাকে। একটু পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় দোকানে থাকা আরও কয়েকজন আহত হন। অন্যদিকে বজ্রপাতের কারণে রেইন্ট্রি গাছটির মাঝখান দিয়ে চিড় ধরেছে।

ওসি মো. আলাউদ্দিন মিলন আরও জানান, পুলিশ সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে যান। এরপর তারা কালু মুন্সির পরিবারের সদস্যদের খবর দেন। বিকেলে পরিবারের সদস্যরা এলে তাদের কাছে কালু মুন্সির মৃতদেহ হস্তান্তর করা হয়।

সাইফ আমীন/এমআরআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]