টঙ্গী-চৌরাস্তা পর্যন্ত রাস্তায় জট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১২ মে ২০২১

করোনার ভয়, পথের ভোগান্তি উপেক্ষা করে ঢাকা ছাড়ছে মানুষ। গাড়ির চাপ বেড়ে যাওয়ায় টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত ১২ কিলোমিটার সড়কে যানবাহনের জট দেখা গেছে। এতে দুর্ভোগে পড়েছেন ঘরমুখো মানুষ।

সরেজমিনে দেখা গেছে, সকাল থেকে কারখানা শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ঈদযাত্রায় বাড়ি ফিরতে মহাসড়কে দাঁড়িয়েছেন। মহাসড়কে যানবাহন বেড়ে যাওয়ায় জট লেগেছে। অনেকেই রাস্তার পাশে দাঁড়িয়ে ঘণ্টার পর ঘণ্টা গাড়ির অপেক্ষা করতে দেখা গেছে। দূরপাল্লার বাস না চলাচল করায় বাড়তি ভাড়া গুণতে হচ্ছে তাদের।

এদিকে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিআরটি প্রকল্পে কাজ চলমান থাকায় বৃষ্টির পানি জমে পুরো রাস্তা কর্দমাক্তসহ ছোট বড় গর্ত সৃষ্টি হয়েছে। এতে সড়কে স্বাভাবিক গতিতে চলতে পারছে না গাড়ি। এ ছাড়া গাড়ির চাপ বেড়ে যাওয়ায় সকাল থেকেই ঢাকা ময়মনসিংহ মহাসড়ক টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত ১২ কিলোমিটার সড়কে থেমে থেমে যানজট সৃষ্টি হয়েছে। দুপুরের পর অন্যান্য পোশাক কারখানা একযোগে ছুটি হলে গাড়ির চাপ আরও বাড়তে পারে বলে মনে করছেন স্থানীয়রা।

গাজীপুর মেট্রো পুলিশেষর উপকমিশনার (ট্রাফিক) আব্দুল্লাহ আল মামুন বলেন, সকাল থেকে যনবাহন ও যাত্রী বেড়ে যাওয়ায় সড়কে চাপ বেড়েছে। যনজন যেন না হয় তা নিশ্চিতে কাজ করছে পুলিশ

আমিনুল ইসলাম/এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]