র‌্যাবের বিকল গাড়িতে মাইক্রোবাসের ধাক্কা : সার্জেন্টসহ নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ১২ মে ২০২১

গাজীপুর সদর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভবানীপুর এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা র‌্যাবের গাড়িতে মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাব-৪ এর এক সদস্যসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিন র‌্যাব সদস্যসহ এক মোটর মেকানিক।

বুধবার (১২ মে) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সার্জেন্ট মো. খায়রুল ইসলাম র‌্যাব-৪ এর সদস্য বলে জানিয়েছেন তার সঙ্গে থাকা র‌্যাবের উপপরিদর্শক (এসআই) রাকিব। এ ঘটনায় নিহত মোটর মেকানিকের নাম লিটন মিয়া।

দুর্ঘটনায় আহতরা হলেন- র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. শরীফুল ইসলাম, সৈনিক মো. আতিক, কর্পোরাল প্রদীপ কুমার এবং মেকানিক রিফাত (২০)।

এসআই রাকিব জানান, বুধবার সকালে শ্রীপুরে যাওয়ার পথে র‌্যাব-৪-এর একটি গাড়ি গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকার মহাসড়কে বিকল হয়ে যায়। স্থানীয় মেকানিক রিফাত ও লিটনকে ডেকে সেটিকে মেরামত করা হচ্ছিল।

এ সময় পেছন থেকে একটি দ্রুত গতির মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে র‌্যাবের গাড়িটিকে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা চার র‌্যাব সদস্য ও দুই মেকানিক গুরুতর আহত হন। পরে তাদের চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার আল হেরা মেডিকেল সেন্টারে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সার্জেন্ট খায়রুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামার হোসাইন জানান, সকাল ৯টার দিকে মহাসড়কের ভবানীপুর এলাকায় দাঁড়িয়ে থাকা র‌্যাবের গাড়িতে ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। এতে এক র‌্যাব সদস্য, গাড়ি মেরামত করতে আসা মেকানিক লিটন মারা যায় এবং তিন র‌্যাব সদস্য এবং আরেক মেকানিক রিফাত আহত হন।

মাইক্রোবাসটিকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।

আহতদের স্থানীয় আল হেরা মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসার পর সকাল পৌনে ১১টার দিকে দুটি হেলিকপ্টারে করে রাজধানীর সিএমএইচ-এ পাঠানো হয়েছে।

আল হেরা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. হুমায়ুন কবির খান জানান, তিন র‌্যাব সদস্যসহ চারজনকে আহত এবং আরেকজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেয়া হয়।

এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মো. আমিনুল ইসলাম/এসএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]