মাংস কাটার সময় ছুরিকাঘাতে অটোরিকশা চালকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ১৩ মে ২০২১
ফাইল ছবি

গাজীপুরের কাশিমপুরে গরুর মাংস কাটার সময় নিজের ছুরিতে জখম হয়ে আছিম উদ্দিন (৪৫) নামের এক অটো রিকশাচালক মারা গেছেন।

নিহত আছিম উদ্দিন পঞ্চগড়ের নবীগঞ্জ উপজেলার সলিমনগর এলাকার ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি মহানগরীর এনায়েতপুর স্কুলের পাশে মো. মোস্তফা কামালের বাড়িতে ভাড়া থেকে অটো চালাতেন।

কাশিমপুর থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল জলিল জানান, অছিম অটো রিকশা চালাতো। তিনি মৌসুমী কসাইও। বিশেষ দিনে গরু কিনে মাংস বিক্রি করতেন। ঈদ উপলক্ষে বৃহস্পতিবার (১৩ মে) সকালে গরু জবাই করে প্লাস্টিকের টুলের উপর বসে মাংস কাটছিলেন আছিম উদ্দিন। এসময় প্লাষ্টিকের টুলটি ফসকে নিচ থেকে সরে গেলে তিনি পড়ে যান। এসময় তার ডান হাতে থাকা ছুরিটি বুকের ডান পাশে বিদ্ধ হয়ে গুরুতর জখম হন।পরে দ্রুত স্থানীয় পপুলার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব-এ-খোদা জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই অছিম মারা গেছেন বলে ধারনা করা হচ্ছে। তার সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মো. আমিনুল ইসলাম/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]