নওগাঁয় শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৫:২৯ এএম, ১৮ জুন ২০২১
ফাইল ছবি

নওগাঁয় ১১ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে খালেদ রানা (৩৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ জুন) বিকেল ৫টার দিকে সদর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। খালেদ জেলার আত্রাই থানার ভোঁপাড়া ইউনিয়নের বাঁকা গ্রামের আব্দুস সোবহানের ছেলে।

জানা গেছে, খালেদ রানা পরিবার নিয়ে নওগাঁ সদরে ভাড়া থাকেন। তার স্ত্রী সেলাই মেশিনের কাজ করে সংসারে বাড়তি আয়ের যোগান দেন। গত ১ জুন থেকে ভুক্তভোগী শিশুটি খালেদের স্ত্রীর কাছে সেলাই মেশিনের কাজ শিখতে যায়। ১৭ জুন বিকেল ৪টার দিকে ওই শিশু খালেদের বাড়িতে গেলে ওই সময় তার স্ত্রী ছিলেন না।

এ সুযোগে শিশুটিকে খালেদ তার শয়ন কক্ষে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটি চিৎকার দিলে খালেদ ঘর থেকে বেরিয়ে পালিয়ে যান। এরপর শিশুটি তার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টি জানায়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘শিশুটির মা বাদী হয়ে খালেদ রানার বিরুদ্ধে থানায় ধর্ষণচেষ্টার লিখিত অভিযোগ করে। এরপর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে মামলা রুজু করা হয়েছে।’

আব্বাস আলী/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]