রাঙ্গামাটিতে চাঁদের গাড়ির ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০১:৫৬ পিএম, ১৮ জুন ২০২১
ফাইল ছবি

রাঙ্গামাটিতে চাঁদের গাড়ির ধাক্কায় ওপ্রুইচিং মারমা (১৮) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুজন আহত হয়েছেন। তারা চন্দ্রঘোনা ক্রিস্টান মিশন হাসপাতালে ভর্তি রয়েছেন।

শুক্রবার (১৮ জুন) নগরীর রাজস্থলী সড়কের বাঙ্গালহালিয়া শফিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওপ্রুইচিং বিলাইছড়ির পারুয়া ইউনিয়নের মংবাচিং মারমার মেয়ে। তিনি চিৎমরম উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী বলে জানান স্কুলের প্রধান শিক্ষক ক্যসুইপ্রু মারমা।

আর আহত মওইচিংথুই মারমা কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের হরিণছড়া এলাকার বাসিন্দা। তিনি বাঙ্গালহালিয়া কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। এছাড়া এ ঘটনায় মোটরসাইকেল চালক কাঞ্চন তঞ্চঙ্গ্যা আহত হন।

প্রত্যক্ষদর্শী ইকবাল হোসেন জানান, শুক্রবার সকালে মোটরসাইকেলে করে তিনজন রাজস্থলি থেকে বাঙ্গালহালিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। পথে শফিপুর গ্রামের কুদুমছড়া আবাসিক এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি চাঁদের গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় তিন মোটরসাইকেল আরোহী রাস্তায় ছিটকে পড়েন। এতে তারা আহত হন।

স্থানীয়রা আহতদের চন্দ্রঘোনা ক্রিস্টান মিশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওপ্রুইচিংকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. বিলিয়ম এ সাংমা জানান, ওই স্কুলছাত্রীকে হাসপাতালের আনার আগেই তিনি মারা যান। এছাড়া আহত দুজনের অবস্থা বর্তমানে আশঙ্কামুক্ত। তারা হাসপাতালে ভর্তি রয়েছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

শংকর হোড়/এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]