ফেনীতে ৪ লাখ টাকার গাঁজাসহ মাদককারবারি আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০১:০৭ পিএম, ১৯ জুন ২০২১

ফেনীতে দুটি বস্তায় সাড়ে ২৫ কেজি গাঁজাসহ মো. সুজন (২৭) নামের এক মাদককারবারিকে আটক করেছে র‍্যাব। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য চার লাখ আট হাজার টাকা বলে জানায় র‍্যাব।

শনিবার (১৯ জুন) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটক সুজন কুমিল্লার চৌদ্দগ্রামের গান্ধাশ্রী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

fani1

র‍্যাব জানায়, শুক্রবার (১৮ জুন) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় অবস্থান নেয় র‍্যাব। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে র‍্যাব সদস্যরা ধাওয়া করে মো. সুজন নামের ওই ব্যক্তিকে আটক করেন। এসময় তার সঙ্গে থাকা দুইটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে সাড়ে ২৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, আটক ব্যক্তিকে জব্দকৃত মালামালসহ ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো নাজিম উদ্দিন জানান, শনিবার র‍্যাবের হাতে আটক মাদককারবারিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]