বদলগাছীতে ৩৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৫:২২ এএম, ২০ জুন ২০২১

নওগাঁর বদলগাছীতে ৩৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৯ জুন) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার গেট সংলগ্ন পাকা রাস্তার ওপর থেকে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প।

আটকরা হলেন- কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার মানোরা গ্রামের আলম মিয়া (৩৮), বাগড়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে কামাল হোসেন (৩০) এবং লালমাই থানার উৎসবপদুয়া গ্রামের জাকির হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩০)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান বলেন, গোপন সংবাদে র‌্যাবের একটি আভিযানিক দল রাত সড়ে ১০টার দিকে বদলগাছী উপজেলার গেটের পাশে অবস্থান নেয়। এ সময় একটি মাইক্রোবাস নওগাঁ থেকে বদলগাছীর দিকে আসার পথে থামিয়ে তল্লাশি চালানো হয়। মাইক্রোবাসে বিশেষ কায়দায় রাখা ৩৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আলম মিয়া, কামাল হোসেন ও জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারিদের কাছে সরবরাহ করে আসছিলেন। ঘটনায় বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা করা হয়েছে।

আব্বাস আলী/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]