মানবতা-সততা সবদিক দিয়ে প্রধানমন্ত্রী সেরা : উপমন্ত্রী শামীম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ২২ জুন ২০২১ | আপডেট: ০৬:২৭ পিএম, ২২ জুন ২০২১

পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ কারণে সারাবিশ্বে প্রধানমন্ত্রী সেরা এবং সেরা সরকারপ্রধান হিসেবে প্রতিষ্ঠিত। মানবতায়, সততায় সব দিক দিয়ে প্রধানমন্ত্রী সেরা।

মঙ্গলবার (২২ জুন) দুপুরে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার বিভিন্ন এলাকার নদীভাঙন পরিদর্শন ও গোসাইরহাট বাসস্ট্যান্ড যাত্রী ছাউনি উদ্বোধনকালে একথা বলেন তিনি।

এসময় গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আলমগীর হুসাইনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, গোসাইরহাট উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাজাহান সিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন প্রমুখ।

মো. ছগির হোসেন/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]