বালতির ভেতর লুকানো ছিল ২৩ লাখ টাকার ইয়াবা!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ২২ জুন ২০২১

ফেনীতে বালতির ভেতর লুকানো অবস্থায় ২৩ লাখ টাকা মূল্যের ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় মো. সেলিম (৩৫) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২২ জুন) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এরআগে সোমবার (২১ জুন) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সেলিম মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার গোয়ালিয়া মান্ডার এলাকার মনির হোসেনের ছেলে।

Yaba-2

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২১ জুন) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে তাদের ধাওয়া করে সেলিমকে আটক করা হয়। এসময় তার সঙ্গে থাকা স্টিলের বালতির ভেতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৭ হাজার ৭৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজারমূল্য আনুমানিক ২৩ লাখ ১৯ হাজার টাকা।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো নাজিম উদ্দিন জানান, র‌্যাবের হাতে আটক মাদক কারবারিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নুর উল্লাহ কায়সার/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]