পারিবারিক দ্বন্দ্বের জেরে শিশু ধর্ষণচেষ্টা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ২৩ জুন ২০২১ | আপডেট: ০৭:১২ পিএম, ২৩ জুন ২০২১

কুড়িগ্রামের নাগেশ্বরীতে পারিবারিক দ্বন্দ্বের জেরে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে শাহজামাল (২৩) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যায় তার বিরুদ্ধে নাগেশ্বরী থানায় মামলা হয়েছে।

অভিযুক্ত শাহজামাল উপজেলার বল্লভের খাস ইউনিয়নের ফজলু মিয়ার ছেলে। তিনি তিন সন্তানের জনক বলে জানা যায়।

এর আগে সোমবার (২১ জুন) বিকেলে একই গ্রামে এ ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। তবে ঘটনার পর থেকেই অভিযুক্ত শাহজামাল পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, শাহজামালের সঙ্গে ভুক্তভোগীর শিশুর বাবার টাকা নিয়ে দ্বন্দ্ব চলছিল। শাহজামাল টাকা নিয়ে ফেরত না দিলে উভয়ের মধ্যে বাগ-বিতণ্ডা হয়। এসময় ক্ষিপ্ত হয়ে তিনি ওই শিশুর ক্ষতি করবেন বলে ঘোষণা দেন।

এরপর সোমবার বিকেল ৪টার দিকে মেয়েটি মাঠে ছাগল চরিয়ে বাড়ি ফেরার পথে তাকে ধরে জনৈক নুরুল ইসলামের পরিত্যক্ত একটি ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন শাহজামাল। এসময় প্রতিবেশী ফুফু শেফালী বেগম ও শাহজামালের ভাবী দুলো বেগম মেয়েটিকে খুঁজতে গিয়ে সেই ঘরে তাকে ধর্ষণের চেষ্টারত অবস্থায় দেখতে পান। তাদের দেখতে পেয়ে শাহজামাল ঘরের বেড়া ভেঙে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করা হয়।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় শিশুর বাবা মামলা করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মাসুদ রানা/এসএমএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]