আ.লীগ নেতাকে বরণ করতে গিয়ে স্থানীয়দের সঙ্গে সংঘর্ষ, আহত ২০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১১:৩৩ পিএম, ১৬ জুলাই ২০২১

পটুয়াখালীর দুমকি উপজেলায় তুচ্ছ ঘটনায় এক দোকানীকে মারধরের জেরে সৃষ্ট সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর জখম সাতজনকে উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার লেবুখালী ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ঢাকা ফেরত পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলকে লেবুখালী ফেরিঘাটে স্বাগত জানাতে যান জেলা শহর ও বাউফলের দুই শতাধিক কর্মী-সমর্থক। তারা মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ফেরিঘাটে অবস্থান নেন।

তাদের মধ্যে বাদল নামে এক যুবক স্থানীয় একটি দোকানে ম্যাচ চান। দোকান মালিক সোহরাব প্যাদা ম্যাচ না দেয়ায় তাকে মারধর করেন বাদল। এ নিয়ে অন্যান্য দোকানদার ও স্থানীয়রা প্রতিবাদ করলে উভয়পক্ষের মধ্যে দফায় দফায় হামলা ও সহিংসতার ঘটনা ঘটে।

এতে মুদি দোকানী সোহরাব প্যাদা, মো. সাবু, বজলু প্যাদা, রাজিব, বাহার খা, মোহন শরীফ, আল-আমীনসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় বজলু প্যাদাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পুলিশ অভিযুক্তদের পাঁচটি মোটরসাইকেল জব্দ করলেও কাউকে আটক করতে পারেনি ।

এ বিষয়ে দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদি হাসান বলেন, ঘটনাস্থল থেকে পরিত্যক্ত অবস্থায় পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। কোনো পক্ষ এখনও অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনি পদক্ষেপ নেয়া হবে।

এসএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।