কোম্পানীগঞ্জে ২ সহস্রাধিক কর্মহীন-অসহায় পরিবার পেল কোরবানির মাংস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৫ পিএম, ২২ জুলাই ২০২১

সিলেটের কোম্পানীগঞ্জে ৬০টি গরু জবাই করে দুই হাজার ১০০ কর্মহীন ও দরিদ্র পরিবারে মাঝে মাংস বিতরণ করেছে ‘ইসলামিক রিলিফ’ নামের একটি সংগঠন।

বৃহস্পতিবার (২২ জুলাই) উপজেলার উত্তর রণীখাই, দক্ষিণ রণীখাই ও ইসলামপুর পশ্চিম ইউনিয়নের অতিদরিদ্র পরিবারের মাঝে গরুর মাংস তুলে দেয়া হয়।এ কার্যক্রম শুরু হয় বুধবার সকাল থেকে।

করোনা মহামারির কারণে ওই তিন ইউনিয়নে এবার ঈদুল আজহায় খুব বেশি গরু কোরবানি হয়নি বলে জানিয়েছেন সেখানকার চেয়ারম্যানরা।তারা জানান, ঈদে ইসলামিক রিলিফ বাংলাদেশের মাংস পেয়ে খুশি কর্মহীন লোকজন।এজন্য তারা ইসলামিক রিলিফকে ধন্যবাদ জানান।

jagonews24

ঈদের দিন বাদ জোহর তিনটি স্থানে স্বাস্থ্যবিধি মেনে ইসলামপুর পশ্চিম ইউনিয়নে মাংস বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়।এ ইউনিয়নে ২০টি গরু জবাই করে ৭০০ অতি দরিদ্র, প্রতিবন্ধী ও কর্মহীন পরিবারে মাংস বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন।

এসময় জৈন্তপুর ছিন্নমূল সংস্থার (জেসিস) এফএম শাহমুদ জাহান, প্রকল্প কর্মকর্তা তাহমিন আজিজ, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মুসা মিয়া, সুন্দর আলী, বিল্লাল মিয়া, শেখ ফরিদ উদ্দিন, কামরুল ইসলাম ও নারী ইউপি সদস্য রহিমা বেগম এবং নুরুন্নাহার প্রমুখ উপস্থিত ছিলেন।

ছমির মাহমুদ/আরএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]