প্রেমিকার অন্য জায়গায় বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ২৬ জুলাই ২০২১

ফরিদপুরের সালথা উপজেলায় অনিমেষ মণ্ডল (২৩) নামের এক যুবক প্রেমিকার ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৬ জুলাই) ভোরের দিকে একটি আমগাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহত অনিমেষ মণ্ডল উপজেলার আটঘর ইউনিয়নের সাড়ুকদিয়া গ্রামের হারান মণ্ডলের ছেলে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, দুই বছর ধরে অনিমেষের বড় ভাবির মামাতো বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক চলে আসছিল। হঠাৎ তার অন্যত্র বিয়ে ঠিক হয়। এ কারণে গত ৩-৪ দিন ধরে ওই তরুণী অনিমেষের সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয়। এতে তিনি অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে পাট নাড়তে গিয়ে অনিমেষের চাচা নাগু মণ্ডল বাড়ির পাশে একটি আমগাছে তাকে ঝুলন্ত অবস্থায় দেখেন। তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে গাছ থেকে অনিমেষের মরদেহ নামানোর ব্যবস্থা করেন।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিকুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এন কে বি নয়ন/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]