ফরিদপুর-গোপালগঞ্জ সড়কে ধস, ঝুঁকি নিয়ে চলছে যানবাহন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ৩০ জুলাই ২০২১

ফরিদপুর-গোপালগঞ্জ সড়কের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের শশা গ্রামের শশা ব্রিজ সংলগ্ন সড়কের কিছু অংশ ধসে পড়েছে। এতে ঝুঁকি নিয়ে ওই সড়ক দিয়ে যানবাহন চলাচল করছে।

যোগাযোগের জন্য গুরুত্বপূর্ণ এ সড়ক দিয়ে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলাসহ দক্ষিণ এলাকার বিভিন্ন স্থানে যাওয়া যায়। তবে সড়কের শশা ব্রিজ সংলগ্ন সড়কের পাশে প্যালাসাইডিং না থাকায় এবং দীর্ঘদিন ধরে একটানা প্রবল বৃষ্টি হওয়ার কারণে সড়কের কিছু অংশ ধসে গেছে।

স্থানীয়দের ভাষ্যমতে, সড়কের নির্মাণকাজ যথাযথভাবে না হওয়ায় বিভিন্ন স্থানে সড়ক ধসে যাচ্ছে। ধসে যাওয়া বেহাল সড়ক দিয়ে ঝুঁকি নিয়ে দীর্ঘদিন ধরে যানবাহন চলাচল করছে। দ্রুত ধসে যাওয়া সড়ক মেরামত করা না হলে যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে বলে তারা জানান।

ফরিদপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ইমরান ফারহান বলেন, বিষয়টি আমরা অবগত আছি। খুব দ্রুত ধসে যাওয়া সড়কটি মেরামত করে দেয়া হবে।

এন কে বি নয়ন/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]