রাস্তা থেকে তুলে নিয়ে গার্মেন্টস কর্মীকে ধর্ষণচেষ্টা, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ১৯ আগস্ট ২০২১

নারায়ণগঞ্জ সদরের ফতুল্লায় কারখানা থেকে বাসায় ফেরার পথে তুলে নিয়ে এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণচেষ্টার সময় তিন যুবককে ধরে পুলিশে দিলেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) ভোরে ভোলাইল মরাখাল সংলগ্ন এলাকায় তাদের আটক করে পুলিশে কাছে সোপর্দ করেন স্থানীয়রা। এ ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে আটক তিন যুবকের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

গ্রেফতাররা হলেন- ফতুল্লা থানার শাসনগাঁও চাঁদনী হাউজিংয়ের মাসুমের বাড়ীর ভাড়াটিয়া হৃদয়(২৩), একই এলাকার হামিদের বাড়ীর ভাড়াটিয়া জহিরুল (২৪) ও মাসুমের বাড়ীর ভাড়াটিয়া হৃদয় হাওলাদার (২০)।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর জানান, প্রতিদিন গার্মেন্টস থেকে বের হওয়ার সময় তার স্বামী সঙ্গে থাকতেন। তবে বৃহস্পতিবার স্বামী না আসায় একা একা বাসায় ফিরছিলেন ওই গার্মেন্টস কর্মী। এরপর ভোলাইল মরাখাল এলাকায় পৌঁছালে তিন যুবক তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তিনজনকে আটক করে পুলিশে দেন। আটকদের বিরুদ্ধে ভুক্তভোগী তরুণী থানায় মামলা করেছেন। তাদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]