যশোরে ফেনসিডিল-ইয়াবাসহ কনস্টেবল গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০১:৫০ পিএম, ২২ আগস্ট ২০২১

যশোরে ফেনসিডিল ও ইয়াবাসহ আজম মোল্য নামে পুলিশের এক কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা বরখাস্ত হওয়া আরেক পুলিশ সদস্যকেও গ্রেফতার করা হয়।

শনিবার (২১ আগস্ট) বিকেলে শহরের মোমিননগর সমবায় সমিতি ভবনের যশোর আবাসিক হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটক আজম বাগেরহাট সদর উপজেলার জয়গাছি গ্রামের মৃত আব্দুল জব্বার মোল্যার ছেলে এবং কনস্টেবল হিসেবে যশোর চাঁচড়া ফাঁড়িতে কর্মরত। অন্যদিকে আটক মোহাম্মদ মুজাহিদ ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কচুয়া পোতা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ থেকে সাময়িক বরখাস্ত হয়েছেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, পুলিশ কনস্টেবল মুজাহিদ ও বরখাস্ত হওয়া আজম মোল্যা যশোর আবাসিক হোটেলের ৪১০ নম্বর কক্ষে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে কসবা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) খায়রুল আলম সেখানে অভিযান পরিচালনা করেন। দুজনের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল ও ১০ পিস ইয়াবা এবং ইয়াবা সেবনের যন্ত্রাংশ জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

মিলন রহমান/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]