স্কুল থেকে ফেরার পথে শ্লীলতাহানির শিকার ছাত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২১
প্রতীকী ছবি

দীর্ঘ দেড় বছর বন্ধ থাকার পর স্কুল খোলার প্রথমদিনই সিরাজগঞ্জের তাড়াশে শ্লীলতাহানির শিকার হয়েছেন এক এসএসসি পরীক্ষার্থী।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে পৌনে ১টার দিকে উপজেলায় এ ঘটনা ঘটে। স্থানীয় বখাটে আতিকুল ইসলাম আতিকের (২২) বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

অভিযোগ সূত্র জানায়, উপজেলার একটি বিদ্যালয়ের ওই শিক্ষার্থী এবার এসএসসি পরীক্ষার্থী। রোববার সকালে সে ক্লাস করতে স্কুলে যায়। স্কুল শেষে দুপুরে বাড়ি ফেরার পথে বখাটে আতিকুল ইসলাম আতিক তাকে জাপটে ধরে শ্লীলতাহানি করেন। এ সময় স্কুলছাত্রীর চিৎকারে তার সঙ্গে থাকা সহপাঠীরা এগিয়ে এসে তাকে রক্ষা করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে আতিক স্কুলছাত্রীর মুখ অ্যাসিডে ঝলসে দেবেন ও সহপাঠীদের দেখে নেওয়ার হুমকি দিয়ে পালিয়ে যান। পরে ওই স্কুলছাত্রী ও তার সহপাঠীরা স্কুলে ফিরে গিয়ে বিষয়টি বিদ্যালয়ের শিক্ষকদের জানান। কয়েকজন শিক্ষক, শিক্ষার্থী ও ছাত্রীর অভিভাবক তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মৌখিকভাবে বিষয়টি জানান।

অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবাউল করিম বলেন, অভিযুক্ত বখাটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, অভিযোগটি গ্রহণ করে সেকেন্ড অফিসারকে দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়েছে।

ইউসুফ দেওয়ান রাজু/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]