মধ্যরাতে বোমা বানানোর সময় বিস্ফোরণ, যুবক আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০১:০১ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১

যশোরের অভয়নগরে ঘরের ভেতর বোমা বানানোর সময় বিস্ফোরণে শফিকুল ইসলাম ওরফে শপ্পা (৩৬) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার রাজঘাট কার্পেটিং জুট মিল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

শপ্পার পরিবার ও প্রতিবেশীরা জানান, মধ্যরাতে শপ্পার ঘরে বিকট শব্দে কিছু বিস্ফোরিত হয়। এ সময় রক্তাক্ত অবস্থায় শপ্পাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই রাতেই শপ্পাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক।

এ ব্যাপারে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাদিয়া জাহান জানান, আহত শপ্পা নামে রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বোমার স্প্রিন্টারে তার চোখ, মুখসহ শরীরের সামনের অংশে ক্ষতের সৃষ্টি হয়েছে। এছাড়া তার শ্বাসনালীও ক্ষতিগ্রস্ত হয়েছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান জানান, নিজ ঘরে বোমা তৈরির সময় বিস্ফোরণে ওই যুবক আহত হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ সময় আহত শপ্পার ঘর থেকে ছয়টি রামদা ও বিস্ফোরিত বোমার স্প্রিন্টার জব্দ করা হয়েছে।

মিলন রহমান/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]