বাড়িতে ডেকে নিয়ে তরুণকে কোপানোর অভিযোগ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

যশোরের শার্শায় বাড়িতে ডেকে নিয়ে হাবিবুর রহমান প্লাবন (১৮) নামে এক তরুণকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রেমিকার বাবার বিরুদ্ধে। এ ঘটনায় বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে শার্শা থানায় লিখিত অভিযোগ দেন ওই যুবকের বাবা তাইজুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানা যায়, একই গ্রামের এক কিশোরীর সঙ্গে প্লাবনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের বিষয়টি জানতে পেরে ক্ষীপ্ত হন মেয়ের বাবা। এর জেরে কৌশলে প্লাবনকে বাড়িতে ডেকে নিয়ে গোপন একটি ঘরে আটকে রাখেন মেয়ের বাবা। সন্ধ্যার পর প্লাবনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেন তিনি।

খবর পেয়ে যুবকের সহপাঠীরা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

প্লাবনের বাবা তাইজুল ইসলাম অভিযোগ করে বলেন, আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে আটকে রাখে মেয়ের বাবা। তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আমি থানায় অভিযোগ করেছি। এ ঘটনায় মেয়ের বাবার শাস্তি দাবি করছি।

এ বিষয়ে জানতে চাইলে মেয়ের বাবা বলেন, আমার মেয়েকে বিরক্ত করার কারণে প্লাবন ও তার বন্ধুদের বাড়িতে ডেকে আনি। মেয়েকে বিরক্ত না করতে নিষেধ করেছি। তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মো. জামাল হোসেন/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]