যশোরে রুমন হত্যা মামলার আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:২৭ এএম, ১৬ সেপ্টেম্বর ২০২১

যশোরে আব্দুর রহমান রুমন হত্যা মামলার আসামি আব্দুর রশিদকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বুধবার আসামিকে জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে তিনি হত্যার দ্বায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক তার জবানবন্দি নিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় তাকে যশোর শহরতলীর ঝুমঝুমপুরের ভাড়া বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

আব্দুর রশিদ ঝিনাইদহ সদর উপজেলার শৈলকূপা গ্রামের ফজলু মন্ডলের ছেলে। তিনি ঝুমঝুমপুর এলাকার রাজনের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৭ সালের ৩১ মার্চ সকালে ঝুমঝুমপুর চান্দের মোড়ের ভৈরব নদ থেকে সদর উপজেলার সীতারামপুর গ্রামের পশ্চিমপাড়ার মৃত আশরাফ আলীর ছেলে আব্দুর রহমান রুমনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগের দিন রাতে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা রুমনকে কুপিয়ে হত্যার পর মরদেহটি ওই নদের কচুরিপানার ভিতরে বস্তাবন্দি অবস্থায় ফেলে যায়।

এই ঘটনায় একই বছরের ১ এপ্রিল নিহতের মা আমেনা বেগম বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। ওই মামলার তদন্ত কর্মকর্তা গত মঙ্গলবার সন্ধ্যায় শহরতলীর ঝুমঝুমপুর থেকে আব্দুর রশিদকে গ্রেফতার করে। পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন গ্রেফতার ও আসামির স্বীকারোক্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

মিলন রহমান/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]