স্বামীর পরকীয়ার জেরে স্ত্রীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১০:০৩ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

মুন্সিগঞ্জ সদরে বসতবাড়ি থেকে সুস্মিতা বেগম (২৯) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুন্সিগঞ্জ পৌরসভার মোল্লাচর এলাকায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

সুস্মিতা স্থানীয় সুমন শিকাদারের স্ত্রী ও তিন সন্তানের মা। স্বামী সুমনের পরকীয়া আসক্তির জেরে অভিমানে তিনি আত্মহত্যা করেছেন বলে নিহতের স্বজন ও পুলিশ সূত্র জানিয়েছে।

সূত্র জানায়, সুস্মিতার স্বামী সুমন বাড়ির পাশের এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িত। সম্প্রতি বেশ কয়েকবার তাদের আপত্তিকর অবস্থায় আটক করেন এলাকাবাসী। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশও হয়। তারপরও সুস্মিতা সুমনের সঙ্গে সংসার করে যাচ্ছিলেন। তবে সুমন পরকীয়া সম্পর্ক চালিয়ে যেতে থাকেন। এ নিয়ে শুক্রবার দুপুরে সুমনের সঙ্গে সুস্মিতার ঝগড়া হয় এবং সুমন মারধর করেন। বিকেলের একটু আগে ফাঁকা বাড়িতে বসতঘরের আঁড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন সুস্মিতা।

jagonews24

সন্ধ্যা ঘনিয়ে এলেও সুস্মিতাকে ঘর থেকে বের হতে না দেখে প্রতিবেশীরা দরজা ভেঙে ফেলেন এবং তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আদিবুল ইসলাম বলেন, পরকীয়ার জেরে ওই নারী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক। তবে যে নারীর সঙ্গে পরকীয়ার অভিযোগ উঠেছে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]