মুঠোফোনে ডেকে নিয়ে কিশোরকে হত্যার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৩:৩৬ এএম, ১৮ সেপ্টেম্বর ২০২১

ফরিদপুর সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নে গফুর মাতুব্বরের ডাঙ্গী গ্রাম থেকে অনিক সরকার (১৮) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ওই গ্রামের একটি ঝোপ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

অনিক সরকার ভাষানচর ইউনিয়নের মধু মণ্ডলের ডাঙ্গী গ্রামের পবন সরকারের ছেলে। তিনি সদরপুরের একটি গ্যারেজে মেকানিকের কাজ করতেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় অনিককে মুঠোফোনে কে বা কারা ডেকে নিয়ে যান। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। রাতে বাড়ি না ফেরায় পরিবার বিষয়টি সদরপুর থানাকে জানায়।

শুক্রবার সকালে গফুর মাতুব্বরের ডাঙ্গী গ্রামের এক নারী তাল কুড়াতে ঝোপের কাছে গেলে অনিকের মরদেহ দেখতে পান। এ সময় তিনি বিষয়টি স্থানীয়দের জানান। পরে গ্রামের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। লাশের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ বিষয়ে সদরপুর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, ধারণা করা হচ্ছে, অনিককে মুঠোফোনে নির্জন স্থানে ডেকে নিয়ে শারীরিক নির্যাতন শেষে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর মরদেহ ঝোঁপের মধ্যে ফেলে রাখা হয়।

এন কে বি নয়ন/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]