কক্সবাজার সৈকতে ভেসে এলো আরও এক মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

কক্সবাজার সমুদ্র সৈকত থেকে আরও এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সমুদ্র সৈকত ও মহেশখালী চ্যানেলের মোহনা নাজিরারটেক এলাকা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয় বলে জানান ‘সি সেফ লাইফগার্ডের’ সুপারভাইজার মুহাম্মদ ওসমান।

বিচ ও লাইফগার্ড কর্মীদের বরাত দিয়ে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ জানান, শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ও বিকেলে সৈকতের সিগাল পয়েন্টে দুই যুবকের মরদেহ ভেসে আসে। তাদের একজন স্থানীয় ও একজন পর্যটক যিনি যশোর থেকে এসেছিলেন। তাদের সঙ্গী একজন নিখোঁজ ছিলেন। শনিবার ভেসে আসা মরদেহ ওই নিখোঁজ যুবকের হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) সৈয়দ মুরাদ ইসলাম জানান, নাজিরারটেক এলাকা মরদেহ ভাসার খবর পেয়ে বিচ ও লাইফগার্ড কর্মীরা সেখানে যান। পরে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে নেন তারা।

সংশ্লিষ্টরা জানান, শনিবার উদ্ধার হওয়া মরদেহের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তার বয়স ৩০-৩৫ বছর হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, শুক্রবার উদ্ধার করা দুইজনের মরদেহের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তাদের মধ্যে একজন কক্সবাজার শহরের ঝিলংজা কলাতলীর চন্দ্রিমা এলাকার আবুল কালামের ছেলে মোহাম্মদ ইমন (১৭) এবং অপরজন যশোরের কোতোয়ালী থানার আসাদুজ্জামানের ছেলে নাফিজ কৌশিক (২৫)।

সায়ীদ আলমগীর/ এফআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]