শিশু ধর্ষণচেষ্টা-মাদরাসাছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৯:২৩ এএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

মাদারীপুরের শিবচরে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবক ও চার বছরের শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে ৬০ বছরের বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের মৃজারচর সিপাইকান্দি গ্রামের অষ্টম শ্রেণির ওই ছাত্রীর মাদরাসায় আসা-যাওয়ার পথে প্রতিবেশী আলী মোল্লার ছেলে রাকিব মোল্লা প্রায়ই প্রেমের প্রস্তাব দিতেন। প্রস্তাবে রাজি না হলে বিভিন্নভাবে ক্ষতি করার হুমকিও দিতেন রাকিব।

এতে ভয় পেয়ে এক পর্যায়ে রাকিবের প্রেমের প্রস্তাবে রাজি হয় ওই ছাত্রী। এই প্রেমের সম্পর্ক ধরে বিয়ের প্রলোভনে গত ১৩ সেপ্টেম্বর গভীর রাতে ওই ছাত্রীকে ফুসলিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করেন রাকিব। পরে ছাত্রীর বাবা বাদী হয়ে ১৭ সেপ্টেম্বর রাকিব মোল্লাকে আসামি করে শিবচর থানায় মামলা দায়ের করেন। শনিবার বিকেলে তাকে গ্রেফতার করা হয়।

Madaripur-2

অন্যদিকে উপজেলার দক্ষিণ বহেরাতলা ইউনিয়নের লপ্ত সরকারেরচর গুচ্ছগ্রাম এলাকার ওই শিশুটির বাড়িতে টেলিভিশন দেখতে প্রায়ই প্রতিবেশী নুরুল হক মুন্সি (৬০) আসতেন। গত বৃহস্পতিবার সন্ধ্যাও নুরুল হক মুন্সি টেলিভিশন দেখতে ওই শিশুদের ঘরে যান। এ সময় শিশুটির বাবা মোবাইলে ফোন দিলে তার মা কথা বলতে বলতে ঘর থেকে বাইরে চলে যান।

শিশুটি ঘরে একা থাকার সুযোগে বৃদ্ধ নুরুল হক মুন্সি জোরপূর্বক ধষর্ণচেষ্টা করেন। শিশুটির মা ঘরে ঢুকে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে। এ সময় নুরুল হক মুন্সি দৌড়ে পালিয়ে যায়। শুক্রবার সকালে শিশুটির মা বাদী হয়ে শিবচর থানায় একটি মামলা দায়ের করেন। শনিবার পুলিশ নুরুল হক মুন্সিকে গ্রেফতার করে মাদারীপুর আদালতে পাঠায়।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির সেরনিয়াবাত বলেন, ধর্ষণ মামলায় দুজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এ কে এম নাসিরুল হক/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]