মোংলায় নির্বাচনী সহিংসতায় নারী নিহত, আহত ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মোংলা
প্রকাশিত: ০৩:৩৯ এএম, ২০ সেপ্টেম্বর ২০২১

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে বাগেরহাটের মোংলায় প্রতিপক্ষের হামলায় এক নারী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও চারজন।

নিহতের নাম ফাতেমা বেগম (৬৫)। আর আহতরা হলেন- মেম্বার প্রার্থী মতিয়ার রহমান মোড়ল। তিনি বর্তমানে মেম্বার হিসেবে আছেন। বাকিরা হলেন- বোরহান শেখ (৩৫), ইসরাফিল শেখ (২৭) ও আউয়াল মোড়ল (৪০)।

নিহতের স্বজন মহসিন ও মোয়াজ্জেম মোড়ল জানান, ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর চাঁদপাই গ্রামের মেম্বার প্রার্থী মতিয়ার রহমান মোড়লের ওপর রাতে হামলায় চালায় অপর মেম্বার প্রার্থী শফিকুল শেখের লোকজন। এতে ঘটনাস্থলেই মারা যান ফাতেমা বেগম।

jagonews24

মতিয়ার মেম্বার বলেন, আমার ওপর অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষ প্রার্থী শফিকুল ও তার লোকজন। এতে আমার একজন নিহত ও চারজন আহত হয়েছেন।

শফিকুল শেখ বলেন, মতিয়ার মেম্বার টাকা বিলি করছিল, তখন আমরা তাকে বাধা দেই। আর যিনি মারা গেছেন তিনি স্ট্রোক করে মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম বলেন, হাসপাতালে আনার পর ফাতেমা বেগমকে আমরা মৃত পাই। নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ঘটনার তদন্ত চলছে। তবে কীভাবে ওই নারী মারা গেছেন তা চিকিৎসক বলতে পারবেন। এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি বলে জানান তিনি।

সোমবার (২০ সেপ্টেম্বর) প্রথম ধাপের ১৬০টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ শুরু হবে। ভোট চলবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। তার আগেই মোংলায় এই হতাহতের ঘটনা ঘটলো।

এরশাদ হোসেন রনি/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]