দুদিন ধরে নিখোঁজ খামারির মরদেহ মিললো ডোবায়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজের দুদিন পর জামাল উদ্দিন (৫০) নামে এক দুগ্ধ খামারি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামে তার বাড়ির পার্শ্ববর্তী ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ১৮ সেপ্টেম্বর বিকেলে জামাল উদ্দিন লোপাড়া বাজারে চা পান করতে গিয়ে নিখোঁজ হন। খোঁজাখুঁজি করে না পেয়ে রোববার সরাইল থানায় জিডি করেন তার স্বজনরা। সোমবার দুপুরে মরদেহের প্রচণ্ড পচা গন্ধের রহস্য খুঁজতে গিয়ে ডোবা জামাল উদ্দিনের দুটি পা দেখতে পান তারা। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হাই বলেন, শনিবার বিকেলে প্রতিদিনের মতো স্থানীয় বাজারে চা পান করতে গিয়েছিলেন জামাল উদ্দিন। এরপর আর বাড়িতে ফেরেননি। দুপুরে বাড়ি থেকে প্রায় ৭০ গজ দূরে ডোবায় কুচুরিপানা ও ঘাস দিয়ে ঢাকা অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, জামাল উদ্দিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর কেউ এখানে ফেলে গেছে। এ নিয়ে আমরা তদন্ত শুরু করেছি। তার স্বজনদের কাছ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি।

আবুল হাসনাত মো. রাফি/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]