অপহরণের নাটক সাজিয়ে আত্মগোপন, ৫ মাস পর যুবক উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২১

জয়পুরহাটের পাঁচবিবিতে অপহরণের নাটক সাজিয়ে পাঁচমাস ধরে আত্মগোপনে থাকা আফরোজ হোসেন (২০) নামের এক যুবককে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পাঁচবিবি উপজেলার কয়া এলাকার একটি ইটভাটা থেকে তাকে উদ্ধার করা হয়। তিনি উপজেলার কুসুম্বা ইউনিয়নের নামা বাঁশখুর গ্রামে নেজাম উদ্দিনের ছেলে।

জয়পুরহাট গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহেদ আল মামুন জানান, গ্রামের নেজাম উদ্দিনের সঙ্গে প্রতিবেশী আবু তাহেরের বিরোধ চলছিলো। এর জেরে গত বছর উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হলে আবু তাহেরের ভাই, ভাতিজা ও ছেলে গুরুতর আহত হন। এ ঘটনায় আফরোজসহ নেজাম উদ্দিনের পাঁচ ছেলের বিরুদ্ধে মামলা হয়।

তিনি আরও জানান, নেজাম উদ্দিন তার ছোট ছেলে আফরোজকে লুকিয়ে রেখে গত ২৬ জুন তাহেরের পরিবারের সাতজনের বিরুদ্ধে অপহরণ মামলা করেন।

এ ঘটনায় দীর্ঘ তদন্ত ও তথ্যপ্রযুক্তির সহায়তায় আফরোজকে উদ্ধার করে তার শারীরিক পরীক্ষার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

রাশেদুজ্জামান/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]