গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই: ছাত্রলীগ নেতা কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে ছাত্রলীগ নেতাসহ দুজনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ভুক্তভোগী ব্যবসায়ীর করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- উপজেলার উজিরপুর ইউনিয়নের তালপট্টি গ্রামের দুলালের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাসিব আলী (২৩) ও অটোরিকশাচালক শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা মহল্লার রাসেল আলী (২০)।

ভুক্তভোগী ব্যবসায়ীর বরাত দিয়ে শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মেসবাহ জানান, তর্তিপুর পশু হাট থেকে গরু বিক্রি করে রাতে বাড়ি ফিরছিলেন বাহাদুর আলী। পথে উজিরপুর-সাত্তার মোড় এলাকায় পৌঁছালে ছয়জন ব্যক্তি দেশীয় অস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে টাকা ছিনতাই করার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার দিলে এলাকাবাসী ঘটনাস্থলে এসে হাসিব ও রাসেলকে আটক করেন। বাকি চারজন পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, গরু বিক্রির ৫ লাখ ৩৮ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোহান মাহমুদ/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]