ব্রাহ্মণবাড়িয়ায় পাহারাদারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০১:০৮ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া বিসিক শিল্প নগরীর বাউন্ডারি দেয়ালে ঝুলন্ত অবস্থায় আবুল কাশেম (৫০) নামে এক পাহারাদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করা হয়েছে।

রোববার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে সদর উপজেলার নন্দনপুরের বিসিক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠায় পুলিশ।

আবুল কাশেম সদর উপজেলার বুধল ইউনিয়নের সুতিয়ারা গ্রামের মন্নর আলীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সোহরাব হোসাইন জানান, আবুল কাশেম বুধল ইউনিয়নের আনসার কমান্ডার। পাশাপাশি তিনি নন্দনপুর বিসিক শিল্প এলাকায় আরশি মেটাল ইন্ডাস্ট্রিজ নামে একটি প্রতিষ্ঠানে পাহারাদার হিসেবে কাজ করতেন। রোববার সকালে বিসিকের পেছনের একটি প্লটের দেয়ালে রডে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে হত্যার পর তার মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

আবুল হাসনাত মো. রাফি/এফআরএম/এমএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]